ঈদ মানেই পর্দায় বলিউডের ভাইজান হাজির। কিন্তু করোনার কারণে সালমান ভক্তদের চিন্তা ছিল এইবার হয়তো দেখা যাবে না তাকে। কিন্তু না, এইবার ঈদেও সেই শিডিউলের পরিবর্তিন হচ্ছে না। আসন্ন ঈদেই মুক্তি পাচ্ছে সালমান খানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) মুক্তি পেল বহুল প্রতীক্ষিত সিনেমাটির ট্রেলার।

‘রাধে’ ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান্টেড’ সিনেমার সিকুয়েল। আগের পর্বের মতো নতুনটিও পরিচালনা করছেন প্রভুদেবা।  গতবারের লড়াইটা ছিল দুর্নীতি এবং গুন্ডারাজের বিরুদ্ধে। এবার বলিউডের ভাইজানের যুদ্ধ মাদক চক্রীদের বিরুদ্ধে।

এই সিনেমায় সালমানের বিপরীতে থাকবেন দিশা পাটানি। এতে খলচরিত্রে অভিনয় করেছেন রণদীপ হুদা, তার সঙ্গে থাকছেন জ্যাকি শ্রফও।

এর আগে বুধবার ( ২১ এপ্রিল) সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সিনেমার ট্রেলার লঞ্চের খবর জানিয়েছিলেন সালমান খান নিজেই।

Aa raha hoon, Your most wanted bhai! #RadheTrailer ke saath at 11am, today.  .. AM ka matlab hai ‘Ante meridiem’ yani gyarah baje subah!https://t.co/tRc146aR8R@bindasbhidu  @DishPatani  @RandeepHooda  @PDdancing @SKFilmsOfficial @ZeeStudios_   @SohailKhan @atulreellife pic.twitter.com/iDn99hfDOm) April 22, 2021

মুম্বাইয়ে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে অপরাধীরা। এই প্রেক্ষাপটকে কেন্দ্র করেই গল্প শুরু। নয়া প্রজন্মের রক্তে মাদকের বিষ মিশিয়ে দেওয়াই চক্রীদের মূল লক্ষ্য। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য এনকাউন্টার স্পেশালিস্ট রাধেকে ফের দায়িত্ব দিয়েছে ক্রাইম ব্রাঞ্চ। এরপরেই পর্দায় এন্ট্রি ভাইজানের। আসলে তার অপরাধ রোখার ধরনই আলাদা। প্রতিশ্রুতি দিয়ে বললেন, ‘আই উইল ক্লিন দ্য সিটি।’

জানা যায়, আগামী ২৩ মে বড় পর্দায় মুক্তি পাবে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। একইদিনে সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম জিপ্লেক্সেও। এছাড়া বিভিন্ন ডিটিএইচ সার্ভিসেও দেখা যাবে সিনেমাটি। ফলে অ্যাকশন সিনেমাটি ভাইজানের ভক্তরা যার যেখানে সুবিধা দেখতে পারবেন।

প্রসঙ্গত, ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা ছিল সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। কিন্তু করোনা মহামারির কারণে সিনেমাটির মুক্তি আটকে যায়।  তবে অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

জানুয়ারিতে প্রেক্ষাগৃহে ‘রাধে’ মুক্তি দেওয়ার আবেদন জানিয়ে অভিনেতাকে চিঠি পাঠান সিনেমা প্রদর্শকরা। তাদের ভরাসা, ভাইজানের সিনেমার হাত ধরেই নতুন বছরে বক্স অফিসের অবস্থা ফিরতে পারে। এর ভিত্তিতেই সালমান জানান, প্রেক্ষাগৃহেই ‘রাধে’ মুক্তি পাবে।